মিথ্যার ভাস্কর
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

আমার লাশে হোক তোমার ভুরি ভুজ
::আনিসুল হক লিখন
আমার লাশে হোক তোমার ভুরি ভুজ
আমার রক্তে ফুটুক তোমার হাসি ।
কবেই হারিয়ে গেছে শান্তির ঘুম
ঘুমোতে গেলেই চোখে ভাসে দানব আর জানোয়ারের বিভৎস রুপ।
বড্ড ইচ্চে করে নিজের গালে নিজেই থাপ্পর মারি
জুতোর ঠিকানা পায়ে না রেখে দল বেঁধে গলে ঝুলিয়ে বলি অন্তত একটা কিছু হলো।
এখানে কি কেউ নেই তাইতো মনে হয়
দারোয়ান পাহাড়াদার বলে কিছু নেই যা আছে সব মহাজন !
টক শোর ইশ্বর
মিথ্যার ভাস্কর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।