ভুলে না ভুল করেনা
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

অভাবের কৌটাতে আজ আর রোদ নেই
প্রিয় বোধ
তুই বড়ই অবোধ
জানিস না সুবোধের ঠিকানা।
কানা বক প্রতীক্ষার গুনে
শুন্য প্রহর
অথচ শিকারী
শিকার
ভুলে না ভুল করেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।