জলখেলি
- আনিসুল হক লিখন ২৭-০৪-২০২৪

:::
জল ও জোছনার গল্প
কল্পসাগরে ইনিয়ে বিনিয়ে শাড়ি পড়ে
হেলে দোলে
তালে তালে
একি পদ চলন।
মাঝে মাঝে মাঝরাতে হাওরের উত্তাল ঢেউয়ে ভিজিয়ে দেয়
ক ফোটা জল
শীতল অঙ্গে জাগে ভাব।
জোছনার একি আড়িকাটা
হাওরী বালিকার
অনন্য অপরুপ প্রেম।
বালিকা জানেনা এলোকেশের আলগা পরশে জোছনাও ভাঙ্গে ঘুম,
ছেয়ে থাকে জলের
অনাবিল পীরিতের
জলখেলি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।