আজব মহাজন
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

::::::
হ্যালো চিফ গেষ্ট
ছাদে মাল নাই তাতে কী
কদরের ডিব্বা আপনি
নয়নের ঝাক্কাস রেটিনা
এক বার আলাদা হয়ে দেখুন
জুতা ও গাল সমান সমান।
এখন অপরাধী সবাই
শুধু প্রতিবাদী শকুন
পরিচ্ছন্নকরমী হিসেবে কারিনার নৃত্য সড়ে যাবে নোংরার গালিছা।
নষ্ট চিনে নষ্টারে
ছিনালে চিনে নটা
গোলাম হোসেন আর কত দাদাদের বাইজী নৃত্যে অপমানিত করবে স্বদেশের মাটি পাপ দিয়ে ছাপ দিবে নোংরার উদ্ভট গন্ধ।
চিফ গেষ্ট বলে কথা তার চোখ বলে অকল্পনীয় রেটিনা
কারিনার কোমর দোলায় নগর পরিস্কার
গোলাম হোসেন আর কত নেংটি ঈদুরের গামছা পড়ে অপরাধে ভরে দেবে জয় বাংলার ইতিহাস।
চিফ গেষ্ট বলে কথা আপনি কি আসলেই চিফ গেষ্ট না এ বাংলা দমন নিপীড়নের দাদনখোর আজব মহাজন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।