বিজ্ঞাপন
- আনিসুল হক লিখন ২৬-০৪-২০২৪

::::::
সোনা,মনা,জানু,জাদু,
জানের জান
পরানের পরান
যতোই লাউ কদু
আদুর যাদু
এক কথায় কৌশলি রেপ
বা ভোগ্য পণ্যর
ইশতিহারে
চকচকে ঝিকঝিকে
বালুতে
রোদেলা পরশ!
দলিল বা সাফ কাবলা ব্যাতিরেকে
এও বড় রকম
মুনিফিকী
প্রেম বাগান মোড়ে।
পবিত্রতার অপর নাম প্রেম শয়তানের খতিয়ানে
অসভ্য কথন
পঁচা মাছির মতো
রোগ ছড়ায়
অবশেষে বন্যা খড়ায়
রোদ পোহায়
ঘাট পাড় হলে আর মনে থাকেনা
পুরানা কথা

ইশ্বরের কথা।
শয়তানী সাক্ষাৎকারে কবেই
কাঁঠালের কষের মতো যতোনে থাকে
পন্য মূল্যের বিজ্ঞাপন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।