অস্ত
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৬-০৪-২০২৪

আমি সিঙ্গেল নই
আমি মিঙ্গেলও নই,
আমি ফুটন্ত কিংবদন্তী
ভালোবাসি হলদে বাসন্তী।

জীবনের পরিবর্তন হচ্ছে
জ্ঞানের পরিধিও বাড়ছে,
কমছে মনের সীমানা
হচ্ছি নিজেতেই অচেনা।

ভালোবাসি বলে অনেকে
ভালোবাসেনা মোটেও আমাকে,
সবাই নিজেকে নিয়ে ব্যস্ত
আমি তাতেই আজ অস্ত।

বুঝে না কেউ আমাকে
আঘাত করে চলে অলোকে,
ভারী হচ্ছে কষ্টের বোঝা
মাটির গভীরে তাই পথ খোঁজা।

অদ্ভুত আমি নিরবে বন্দী
হচ্ছেনা কারও সাথেই সন্ধি,
আমি হারাতে চাই দূরে
একাকী থাকবো মৃত্যুর ধারে।

হারালে আর কেউ খুঁজোনা
ভালোবাসি কেউ পরে বলোনা,
দূর থেকে পারবনা আসতে
দুঃখ পাব শুধুই আকাশেতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।