মিথ্যা ছোঁয়া
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৬-০৪-২০২৪

প্রলাপ বকছি আমি
নিষ্ঠুর নিয়তি সর্বগ্রাসী,
হেরেই চলছি আমি
জয়টা দুর্লভ সর্বনাশী।

বিষন্নতা খেলা করে
অদ্ভুত ভ্যাপসা রংয়ে,
যন্ত্রনা সঙ্গ করে
জীবনের কল্প ঢেউয়ে।

কূল নেই নদীর
তবুও নাউ ভাসে,
চলে দূর বহুদূর
স্বপ্নে কারও পাশে।

অচেনা নিজের স্বত্তাকে
কল্পনাতেই ভালো লাগে,
কাশফুলের মিথ্যা ছোয়াকে
অযথাই আপন লাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।