কখনো না
- মশিউর ইসলাম (বিব্রত কবি) ২৭-০৪-২০২৪

প্রতিজ্ঞা করছি আর আমি
জীবনেও ভালোবাসব না,
আমি তোমাকে ভালোবাসি
কখনো কাউকে বলবো না।


জীবনে আর কখনো
কারো হাত ধরবো না,
যদি পথ হারিয়ে ফেলি
হাত ধরতে কাউকে বলবো না।



প্রতিজ্ঞা করছি কখনো
জীবনে স্বপ্ন দেখবো না,
চোখ দুটো যদি জলে ভরে যায়
কাউকে মুছে দিতে ডাকবো না।





দারুননাজাত, রিয়াজুল জান্নাত ৫নং হল
রুম নং-৯
০১/১১/২০০৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।