কর্ণফুলী
- মোহাম্মদ ইরফান ২৬-০৪-২০২৪

কর্ণফুলী কর্ণফুলী
কোথায় চলো হেলি-দোলি
কোথায় বলো হারিয়ে ছিলে
তোমার কানের ফুল
কর্ণফুলী,কর্ণফুলী
কোথায় তোমার কূল?

কর্ণফুলী কর্ণফুলী
কোন সে জনার কদম ছুঁলি
সব কিছু আজ বলনা খুলি
কে দিয়েছে কান সাজাতে
কানফুল উপহার
কর্ণফুলী কর্ণফুলী
কোথায় তামার পাড়?

কর্ণফুলী কর্ণফুলী
কোথায় চলো জোয়ার তুলি
কোথায় তোমার শশুর বাড়ি
কিংবা আপন ঘর?
কর্ণফুলী কর্ণফুলী
কে গো তোমার বর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।