ডুবেছি
- হাসান রাকিব - মিশ্রণ ২৬-০৪-২০২৪

যেনো ডুবেছি ত্রিস্রোতে
যখন পড়লো তোমার আখিতে আখি,
স্ফীত হাসি গোলাপ ঠোঁটে,
যেনো জোছনা গায়ে মাখি।

নিয়ন আলোয় মাঝপথে হাতে হাত,
উদ্দেশ্যহীন ঘুরেবেড়াই যামিনী ফুড়িয়ে প্রভাত।

ব্যস্ত শহর জনাকীর্ণ লোকালায় ছাড়ি,
চলো আজ দেব গহীন অরণ্যে পাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।