আমি তারে বলেছিলাম চলে যাও বহুদূর।
- আব্দুল আহাদ ২৬-০৪-২০২৪

আমি তারে বলেছিলাম চলে যাও বহুদূর!
সে ছিল সুশ্রী মায়ামতী স্নেহময় অপরূপী।
তাহার সুন্দর মুখের সুশ্রী হাসি আমি কোথায় দেখিনি,
তাহার সুন্দর হাসিতে দন্ত মুক্তারমত জ্বলমল করিত,
তাহার কথা শুনলে আবাক হয়ে শুনিতে থাকিতাম।
তাহার কেশগুচ্ছ যেন ময়ূরপঙ্খীর ডানা নড়িত।
সকল দুঃখ যাতনা, দেখিলে চলে যেত বহুদূর।
কত সপ্ন দেখিতাম হাজর বুক ভরা আশা পুশিতাম।।
তবুও কেন? বলিতে হল চলে যায় বহুদূর
আহ! সে ছিল দাম্ভিক লোভী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।