চেনা গলির শহরে
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন ২৭-০৪-২০২৪

আমি তোমার মাঝেই বিলীন হওয়া,
এক আকাশ নীলের তারা।
আমি তোমার মাঝেই নিমগ্ন হওয়া,
এক সাগর ভালোবাসা।

তোমার চোখে পুঞ্জীভূত,
আমার সকল আশা।
ঠোঁটের মাঝে মুচকি হাসি,
বড্ড পাগলপারা।

তোমার চুলের দুই একটা প্রেম
নামে গাল বেয়ে,
ঠোঁটের মাঝে আটকে বলে,
ভালোবাসি ওগো তোমারে।

সন্ধ্যাতারা দেখতে যখন,
হাত ধরে পথ চলি।
চেনা ঐ গলির শহর,
শেষ না হতোই যদি!

আলো আর আঁধারের ভীড়ে,
দেখি আমি তোমারে।
লাল-নীল ঐ আলো ছুঁয়ে যায়,
তোমারই অধর যুগলে।

কখনো কখনো অভিমান হয়
মেঘলা আকাশ ওরে,
পিছু পিছু ছুটি তখন
ভালোবাসি বলেই তোমারে।

আমায় তুমি ভুল বোঝনা,
অবুঝ কথার ছলে।
কষ্ট পেয়ে চুপসে থেকোনা,
কথা বলবেনা বলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।