পৈশাচিকী প্রণয়
- মোমারসা - কারুকাব্য-২ ১২-০৫-২০২৪

কীসের দোহাই?
যদি না পাওটাই বাহারী আয়োজনে সাজানো হয়? যদি ভালটুকুই না লাগে?
তবে যুৎসই কান্নাগুলো নিয়ে নিসন্ন সময় থেকে বেরিয়ে এসো, বৃষ্টির একেকটা ফোটায় রং দিও,
আমি শব্দ দেবো।
খুঁজে নিও সে রহস্যের সমীকরণ অথবা শব্দপুঞ্জ।
আমি কবি, নির্বাক চিন্তনে ভেঙে খান খান হয়ে যাওয়া তোমার একেকটা অন্যকিছু;
ভাল যখন বেসেছি, তখন-সেখানে আর কোন প্রশ্নই থাকেনা।
কেবল রাতগুলোই কান্নার মত ঝড়ে পড়ে আর সকাল হলেই উনুনের ধোঁয়ার মত আলস্য ছাড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।