অসাম্প্রদায়িক
- শামিম সাগর ২৬-০৪-২০২৪

ওরা বলে তুমি হিন্দু,তোমার নাম পূজা,
তাই আমাদের ঘরে তোমার জায়গা হবেনা।
ওরা বলে তোমাকে নাকি সিঁদুরেই মানায়,কালেমা তোমার মুখে পাপ!
আমি বলি তোমাকে শোন,
আমার বিগত প্রেমিকা,যার নাম ছিলো জান্নাত,
ওর ঠোঁট ও তোমার মতই লাল ছিলো,
চুম্বনে তো কম সুখ দেয়না তোমার ঠোঁট ও!
তোমার বুকের উষ্ণতাও কিন্তু ওর চেয়ে নেহায়েত কম নয়!
জান্নাত কিন্তু আমি তোমাতেই খুঁজে পেয়েছি!
আচ্ছা বাদ দাও,উচ্ছন্নে যাক কালেমা আর সিঁদুর।
আসো ভালোবাসার সংস্পর্শে আজ চুরমার করি সমস্ত বেড়াজাল।
চলে যাই সমাজ আর ধর্ম থেকে বহুদূর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।