এখানে সন্তান বিক্রি হয়
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৭-০৪-২০২৪

এখন প্রাচীন সভ্যতা নয়
তবু জন্ম নেয় শ্যাওলা শত
খেলায় থাকে মত্ত জীবন
বিক্রি হয় আত্তা কত।
আমাজন নয় বাণিজ্য নগর
অসভ্য সব নাগরিক জীবন
অতৃপ্ত চক্ষু চষে বেড়ায় পথে
কলুষিত এক একটি মন।
আসবে কবে পবিত্র তুমি
আমার ঔরশ রক্ষা করতে
আসবে কবে সত্য সততা
পিপাসু রাক্ষস ধরতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।