কোন ত্রুটি কি ছিল ?
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৭-০৪-২০২৪

স্বপ্নীন প্রতীক্ষায় অবিরত তোমার গগণে
একাকী দাঁড়িয়ে অপলকে ব্যাকুল শিহরনে ।
বিভোর স্বপনে উদাস হৃদয়ে প্রাতঃ প্রহরে ।
গোধূলী রাঙ্গে সিক্ত শিশিরে মন মন্দিরে
নিখুঁত গোপনে যৌবন মোহে প্রণয় তীরে
মোহাচ্ছন্ন ভাবনায় বিমোহিত স্নানে
পুলক শিরহনে স্নিগ্ধ বুকের তপ্ত দহনে
শুধু তোমাকে স্পর্শ্ করব বলে
ঘন কুয়াশার চাঁদর সরিয়ে,
স্বপ্নগুলো জেগে ওঠে স্নিগ্ধ সজিবতায়
দিবস আলয় কিংবা নিশি জোসনায় ।
ক্ষুধার্ত্ শুলের ইস্পিত উৎযাপনে
স্পর্শের ব্যাকুলতা অন্তঃ মননে
শিরা উপ-শিরায় উত্তাল রক্ত প্রবাহে
উত্তেজনার প্রম শিখড়ে
প্রণয়ক্ষন শৃংখলে
অন্তিম বন্ধনে স্পর্শহীন কারাগারে ।
ধ্যান ভাঙ্গে এক অতৃপ্ত পরিহাসে- স্পর্শহীন নির্যাসে।
এক অবহেলার নিষ্ঠুর অবয়বে প্রেম হীন সর্ব্নাশে ।
কোন ত্রুটি কি ছিল ? স্বপ্ন নিবেদনে দেহমন সমাপর্ণে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।