কবিহীনা আমি সর্ব্নাশে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৭-০৪-২০২৪

কবিতার ফাঁদে আটকা পরে
কবিকে খুঁজি কবিতার লাইনে কিংবা আরো গভীরে
কাব্যের ছন্দময়তায় ব্যাকুল উম্মাদনায়
বারে বারে আটকা পরি, স্বপ্নের গহিনে চরম উত্তেজনায়
কবিকে খুঁজি কবিতার ভাষায়,
অন্তঃ মিলে প্রেমের প্রবাহে
হৃদয়ের গহবরে স্পর্শের নিপুনতায় যৌবন শিহরে।
কবিতার ফাঁদে কবিকে বুঝি আঁখির ভাষায়
খুঁজে পাই উত্তাল জলে প্রেমের গন্ধে, সন্ধির আভাসে-
পুলকের নির্যাসে !
নিরবে নিভৃতে কবির কবিতা মিষ্টি কণ্ঠে
অকৃত্তিম ভালবাসায় আবৃতি হয় কাম্যের কোনে কোনে
আলতো পরশে বেজে ওঠে- ভালবাসি, ভালবাসি তোমায় ।
কবিতার ফাঁদে আটকা পরে
কবিকে খুঁজি সৌরভের মোহনায় নির্মোহ ভাবনায়
একটু স্পর্শের প্রত্যাশায় আজও পথ চেয়ে
কবির কবিতায় ,কাব্যের পাতায় ।
চুমু দেই প্রতিটি লাইনে, জড়িয়ে নেই বুকে, অনুক্ষন বিচরণে
খুঁজে নেই কল্পিত ঠিকানা চরম বিশ্বাসে প্রতিটি নিঃশ্বাসে
কবিতার ফাঁদে আটকা পরে, কবিহীনা আমি সর্ব্নাশে ।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।