তুমি অবিকল কবিতার মতই
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৭-০৪-২০২৪

তুমি অবিকল কবিতার মতই শব্দের বিন্যাস
কোথাও খুঁত নেই ,যেমন ভেবেছি তেমনই প্রকাশ
তুমি অনন্যা তুমি রূপসী তুমি কাব্যের নির্যাস
তুমি গ্রহের দীপ্ত জ্যোতি হৃদয়ের অন্তিম বিশ্বাস
শত কোটি প্রাণের স্বপ্নের উচ্ছাস
প্রেমের সৌরভে আগামীর আশ্বাস ।
বীর্য্ যুবকের স্বপ্নীল আকাশ
কবি তুমি হেমন্ত নদীর সিক্ত বাতাস
পাঠক মননে চির প্রণয়ের দীপ্তঅভিলাস
তুমি অবিকল কবিতার মতই হৃদয়ের স্পন্দন
মিষ্টি কণ্ঠের আবৃতি, পরম স্পর্শের নিরব ক্রন্দন
ইস্পিত স্বপ্নের উত্তাল কুঠিড়ে অবাদ বিচরণ
তুমি শিল্পির অংকিত ছবি দর্পণের গর্জ্ন
অমীত আশা প্রেমিকের প্রাপ্তি দেহের অনুক্ষণ
তুমি অবিকল কবিতার মতই পাঠকের অনুভূতি
বিনিদ্র রজনীর অগনীত স্বপ্নের রোমান্টিক স্মৃতি
অনাবিল মোহনায় চির অনুভবের দুরন্ত গতি
তুমি অবিকল কবিতার মতই প্রেমিকের প্রিয় কবি
তুমি কাব্যের শ্বাসত উপমা , হৃদয়ের অমর ছবি ।
তুমি অবিকল কবিতার মতই ,উম্মুক্ত সীমাহীন ভালবাসা
কংক্রীটের শেওলা পাথরে প্রেম সঞ্চারী অদম্য আশা ।
--------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।