তুমি কি বলা যায় না
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৭-০৪-২০২৪

কবির কবিতায় কাব্যিক চরনে হঠাৎ তুমি এসে !
কে জানত তুমি হাসবে কবিতার লাইনে ?
পরিচয়টা আচমকা হল কবিতার সূত্র ধরেই
মোবাইল ফোন বেজে ওঠল- আপনি কি আমাকে চিনেন ?
নাতো !!বলুনতো কেন?
তা জানিনা, তবে আপনাকে খুঁজে পেয়েছি কবিতার মাঝে
নতুন সাজে !
শিমুল পলাশ ফুলে কিংবা বৈশাখের উড়ন্ত তুলায়
ঐ দুর গগণে অমীত ভাবনায় মুক্ত অভিপ্রায় ।
আমার চিন্তা চেতনায়
মনের বারান্দায় সজিব ভঙ্গিমায়
আপনার উপস্থিতি
যা শুধু পুরনো স্মৃতির পাতার মতই উজ্জ্বল ।
সেই থেকে ভাববে থাকি আপনি আমার কেউ- অতি আপন !
হতে পারে কবি ,হতে পারে অতীতের স্মৃতিময় ইতিহাস কিংবা
নবীন দিবসের সোনালী আলো ।
আমি বল্লাম, আমি আপনার কবিতার কাছেই থাকি
তাহলে আপনি কেন তুমি কি বলা যায় না ?
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।