মনরাজ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৬-০৪-২০২৪

প্রত্যাশার ডানা মেলে উতাল মনরাজ
প্রিয়ার খুঁজে এসে হঠাৎ বিহবল আজ!
চারিদিকে থৈ থৈ উদাস প্রেম নদী
ছুঁতে তার সাধ জাগে , হায় তবু যদি!

কতই না হাসত প্রিয়া হত যদি সফল,
প্রত্যাশার সুখেরা ছুঁয়ে যেত কপোল।
স্বপ্নেরা যেখানে হৃদে হৃদে আপনারে ছাড়ি
অবুঝ মন তখন খুঁজে এক রাজকুমারী ।

প্রত্যাশা আছে লোভ নেই, লোভ অলঙ্কারে
বীর্য্ প্রেম বিবস্ত্রা ক'রে চায় তোমারে
যেথায় শুধু অপরূপা স্পর্শ্ সাগর পার
হয়না কভূ দানব ছায়া যুগল স্বপ্ন তীর ।

রাজকুমারীর প্রেকিক আমি প্রত্যাশিত প্রণয়
আমায় ছেড়ে হাসবে নাকো-কোনোমতে নয়-
চাই আমি পেতে চাই তোমার নিপীড়ন
যেখানে উতাল হবে সুপ্ত শিহরন।

রাজকুমারী সুন্দরী তুমি প্রত্যাশা প্রেমের জাগরণ
যেখানে ঝল্সে উঠাও মনরাজের বীর্য্ কিরণ ।
------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।