স্তব্ধতা
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

আমি পাথরভাঙ্গা এক অনাথ
যাপিত পাথুরে জীবন ভেঙে অন্ন জোটাই।
এতে কোমলতার ছোঁয়া নেই,
আছে কুঠারের ক্রমাগত আঘাত।

যে আঘাতের নির্মিত সভ্যতায় বাস করে-
কোমল চামড়ার কঠিন হৃদয়ের মানবসকল।
রাস্তায় পড়ে থাকা এই আমার কঠিন চামড়ার ফাঁক গলে-
আপন হৃদয়ের পোস্টমোর্টেম করা হলো না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।