অস্পৃশ্য রজনী
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

এই বৃষ্টিস্নাত রাত আমায় স্পর্শ করে না
তুমি নেই। আমার চারপাশের হাহাকার আজ-
অদুল গায়ে খেলছে প্রতিনিয়ত
সে খেলা দেখায় নিমগ্ন এক দর্শক আমি
পৃথিবীতে এমন মনযোগী দর্শক আর একজনও নেই।

আগে আমার হৃদয়ে কষ্টের এ হৃদতা ক্রমশ বাড়তো
এখন আর কষ্ট বাড়ে না, বাড়ে আক্ষেপ
আক্ষেপটা কি তোমাকে না পাওয়ার জন্য? নাকি ভিন্নকিছু?

সে যাই হোক
আক্ষেপের দহনে আজকাল একটু বেশিই কালো হয়ে যাচ্ছি
এ কৃষ্ণবর্ণের দায় কি একটু নেবে?
বহুকিছুতে আজ আমি ক্লান্ত, বিপর্যস্ত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।