নিঃসঙ্গ
- মৌমিতা পাল ২৭-০৪-২০২৪

বিষন্ন কালসন্ধ্যায় --
চারদেওয়ালের মধ্যিখানে
রয়েছি একলা নিশ্চুপ!
বড় বিষাদ জেগেছে মনে।

বাইরে উদাসী হাওয়ায়
শূন্যতার ব্যথা বাজে।
হৃদয় গহনে কান পাতি
শুধু হাহাকার রব আসে।

কি যেন হারিয়েছি?
কিছুই কি ছিল কোনদিন!
কাঁটা-ছেঁড়া,ক্ষতবিক্ষত বুকে
ঋণ জমে দিন -দিন।

জীবনের উদ্দেশ্য----
সেও ঢাকা কুয়াশায়।
নেভা দীপ হাতে নিয়ে
মরি বৃথা দুরাশায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।