পৃথিবী তুমি ভালোবেসো
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

পৃথিবী তোমায় বলছি শুনো,
তোমাকে ভালোবাসি আমি
আমার মতই,
স্বার্থপর আমি, তাই
স্বার্থপরের মতই ভালোবেসে যাই।

পৃথিবী বলছি তোমায় শুনো-
তোমাকে খুঁজি শহরের পথে পথে
তুমি কি আমায় খুঁজো?
তোমায় কতটা ভালোবাসি
তুমি কি আদৌ বুঝো?

পৃথিবী জানো না কি তুমি?
তোমায় খুঁজে খুঁজে -
আমি বড্ড বেশী ক্লান্ত
তুমি লুকিয়ে আছো কোথায়
তবে কি আমি দিকভ্রান্ত?

শুনো পৃথিবো শুনো-
এবেলা না হয় দূরে থাকো
আরেক বেলা তুমি কাছে এসো
একবেলা একটিবার তুমি
জনমের তরে ভালোবেসো।

১৯ ফেব্রুয়ারি ২০১৭
পৃথিবী তুমি ভালোবেসো
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।