বাদলকথা
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৬-০৪-২০২৪

মাঝে মাঝে দুঃখ আসে মনে-
কিছু কথা,যা বলতে পারিনে;
কেমন যেন লাগে অসহনীয় ।
মহাসুখে তোমরা আছো জানি-
অন্ধকারেই রাত থাকবে মানি;
আমার ঘরে নেই তো আমার প্রিয় ।
ঝাপটা কেশে সে রূপের কন্যা-
তবু জানি সেতো আমার না;
খুলে দেবে কোমল তনু তার ।
কুড়িয়ে নেব আমি সুখের থেকে-
নেব জানি আঁচল মাঝে ডেকে;
সেইতো আমার হৃদয় অহংকার।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।