মায়া
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

তোমার নীলরঙা শাড়ীর আচলে
তপ্ত রোদের দুপুরে ঘাম মুছে, মুখ গুঁজে
আমি বিশ্রাম নিতে চাই
চৈত্রের মৃত বিকেলে কিম্বা বৈশাখী রাতে
আমি তোমার চুনাপাথর চোখে
আলোকিত সবুজ ঘাসফুল স্বপ্ন হতে চাই।
নীলাঞ্জনা, আমি তোমার আকাশ হতে চাই
যার রোদবৃষ্টিতে থাকবে তোমার নিরোধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।