আনুষ্ঠানিকতা
- জুনায়েদ বি. রাহমান ২৭-০৪-২০২৪

অরণ্য'দা। উফ্! কতোদিন পর এলেন
কোথায় ছিলেন এতদিন(?)
অতঃপর, করতালি মাধ্যমে হাসিমুখে
বরণ করা হলো অরণ্য'দাকে;
এবং কেউকেউ মাইকেও ভালো ভালো কথা বলল উনাকে নিয়ে।
অথচ, কয়েকদিন আগে-
লম্বা লম্বা প্যান্টশার্ট, চুল দাড়ির আড়ালে
উনি যখন এখানে এসেছিলেন
তখন ওরা কেউ একবারও বলেনি --
মিস করছি ক্লাবের প্রাচীন সদস্য অরণ্য'দা'কে।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।