আপনি
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

আমি ঈশ্বরবাদে বিশ্বাসী, বিশ্বাসী সত্যে;
তবুও জো পেলে--
আপনি আমার গলে নাস্তিকের সার্টিফিকেট ঝুলিয়ে দেওয়ার অপচেষ্টা করেন।
আর আপনি বেহিসাবি তাচ্ছিল্যের
হাসিতে ছন্দ মিলিয়ে ঠোট বাঁকিয়ে বলেন- ধর্মান্ধ!
অথচ, ধর্ম ও বিজ্ঞান ভিন্ন ভঙ্গীতে অভিন্ন কথা বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।