অনুভব
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৬-০৪-২০২৪

সুরের মালায় ভেসে আজ
গাও প্রভাত বেলার গান;
কতই ভাবনা গাঁথা সাজ
তোমার মাঝেই অনুমান।

চেয়ে চেয়ে নিত্য বসে থাকা
শুনতে তব মধু সংগীত;
আহ্বানেতে এসে শুধু ডাকা
অনুভব মনে হারজিত।

তোমার দৃষ্টি মাঝে আকাশ
সুরের দোলায় আজি ভাসে;
তোমাতেই বসন্ত বাতাস
নিজগুণে ভাসো বিলাসে।

দুলায়েছ হাত মহিমায়
মাঝে মাঝে উঠেছ যে নেচে
নজর গেছে ও মালিকায়
তোমার সুরে থাকিব বেঁচে।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।