ভাবনাতে
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৬-০৪-২০২৪

ওই আকাশে তোমার সুর
শুনেছি যে সাথে একদিন;
অভিমান করেছ যে দূর
আজও মনে সঙ্গীবিহীন।

ভালোবেসেছিলে ভরসায়
স্মৃতির সুতোয় দিলে টান;
মন ডোবে কত সে আশায়
ভালোবেসে গেয়েছিলে গান।

দিনে দিনে হলে যে আত্মীয়
ঠিক তাই বুঝে গেছে মন;
শেষ মেশ হলে মোর প্রিয়
দিগন্তেতে খুশির লগন।

কত কথা মনে পড়ে আজ
মেতে ওঠা সেই খুনসুটি;
দেখেছিল চাহিয়া সমাজ
ভাবনার দুয়ারেতে লুটি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।