মেঘমালার স্মৃতিকথন
- নোমান আব্দুল্লাহ্ - ভালবাসার নীল কাব্য ২৭-০৪-২০২৪

আজ আকাশে মেঘ জমেছে
রাতের অন্ধকারের মত,
আজ আকাশ তার সমস্ত
কষ্ট ঢেলে দিবে মাটির বুকে
অনন্তকালের মত,

আজ অনেক বর্ষন হবে,
একটানা বৃষ্টির বর্ষন,
কেউ ভিজবে সুখের বৃষ্টি বিলাসে
কেউ খুঁজবে হারানো অতীতকে
আপন করে পাবার আশায়।

আজ অনেক ঝড় হবে,
সেই কালবৈশাখীর ঝড়,
মন মাতাল করা হাওয়া
কারো সুখ ফিরিয়ে দিবে
কারো দুঃখ জাগিয়ে দিবে।

আজ অনেক স্মৃতিচারণ হবে,
পুরোনো দিনের,
হারানো কিছু সময়ের,
হারানো কিছু মুহূর্তের,
হারানো কোন প্রিয়জনের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।