মেঘবালিকা ২
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

মেঘবালিকা,
এই ব্যস্ত সময়েও তোমাকে কতটা মিস করি
তুমি হয়তো অনুমানও করতে পারোনা!
মেঘবালিকা,
সত্যিই বলছি অবহেলা আর অযত্নের দিন গুলোর কথা খুব বেশি মনে পড়ে।
মেঘবালিকা,
স্মৃতির পাতায় মুহূর্ত গুলো খুব বেশি হই হুল্লোড় করে,
এভাবে দূরে সরে গিয়ে বলো কতদিন ভালো থাকা যায়?
বুঝি ভুলের কত মাশুল এভাবে কত আর দিতে হয়?

মেঘবালিকা ২
২৮ মার্চ ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।