দেখা
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

তোমার সুরেতে বৃষ্টি পেলাম-
মেঘের ডাকের সাথে;
কাছে পেলে তার দু'ফোটা-
দিতেম তোমার হাতে।
এমন দিনে তোমার কথা-
এ অন্তরে এনে রাখি;
এমন মেঘের বাদল ক্ষণে-
তোমারেই আমি দেখি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।