খোঁজ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

তোমায় খুঁজি আপন মনে-
হাজার লোকের ভিড়ে;
তুমি তো আছ চোখের তারায়-
আমার হৃদয় জুড়ে।
তোমারে পেতে চিরন্তন-
আমি যে উঠেছি মেতে;
চিরদিন তুমি মিশে আছ -
আমার অশ্রু স্রোতে।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।