সুখ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

তোমার আঁখির মধ্যক্ষণে-
লুকিয়ে কতই মায়া;
তোমার সুখের প্রার্থনায়-
মিলায় সুখের ছায়া।
কাজল রাঙানো নয়নেতে-
আজ কত আবাহনি;
চোখের পলক ফেরে না যে-
মনের দ্বারেতে ঋণী।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।