যা বলা হয়নি এখনো
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৭-০৪-২০২৪

বলিনি কখনো!
বলব বলব ভেবেছি বলা হয়নি এখনো
কতদিন থমকে এসে দাড়িয়েছি তোমার সামনে
বলা হয়নি এখনো
কেননা হৃদয় যে পবিত্র স্পর্শের উত্থানে জেগে
ভালবাসার বন্দরে দাঁড়িয়ে
আজও তোমার খোঁজে
সেই দীর্ঘ্ প্রতীক্ষায়
বলা হয়নি এখনো !
তোমার চেয়ে আর কোন দীর্ঘ্তর শিহরন নেই
তু্মিই প্রথম প্রেম, হৃদয়ের আলিঙ্গন, গভীরের সঙ্গম
যারা চেয়েছে শুধু তোমার আশ্রয়!
বলিনি কখনো!
তবে কিভাবে এত দিন, এতি দিন…..
কি এক অদ্ভুদ অহ্ববানে
হৃদয় মন্দিরে আজও তোমার প্রদীপ জ্বলে!
বাহ্যিকটাই দেখেছো শুধু!হৃদয়ের ভিতরে এত ঢেউ আছে
এত কান্না আছে
তা বুঝনি কখনো ।
তোমাকে ভালবাসি এই সত্যের চেয়ে আরো বড়
কোন অনুভূতি নেই
যা বলা হয়নি এখনো !
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।