রাগ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৭-০৪-২০২৪

কোথায় আছো? কেমন আছো?
হয়তো জরুরি কাজে;
নিজের সনে নিজেই আছো!
হয়তো প্রিয়ের সাজে।
কখনো ভেবেছি, রাগ করে
কাছে আর আসিবেনা;
নিমন্ত্রন করবে না আর
ভালো আর বাসিবেনা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।