ছায়া
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

বসে আছি মুখোমুখি আজ-
তব হাত দুটি ধরে;
পিছনেতে বন, সরোবর-
হরেক গাছের পরে।
সবুজ ঘাসেতে পা দিয়েছি-
বসেছি ছায়ায় তার;
সময় কতটা চলে গেছে-
খেয়াল রাখিনি আর।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।