পিছে
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ০২-০৫-২০২৪

ওই দিকে ও কে চলে যায়-
মাটির পথটি ধরে;
তাহার রাঙা আঁচলখানি-
পড়েছে ধূলার 'পরে।
চেয়ে চেয়েই দেখতে থাকি-
হলুদ আঁচল যায়;
আমার স্বপ্ন জমতে থাকে-
মোর মন মোহনায়।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।