প্রাণ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৭-০৪-২০২৪

কথা অনেক হয়ছে বলা-
করেছ যে অভিমান;
তবু মন পেয়েছে আদরে-
তোমার সাজানো প্রাণ।
হয়ত তা'র কিছু পাবনা-
তবুও জীবনে থাকি;
ভালোবাসায় গভীর মনে
ক্ষণেতে তোমায় ডাকি।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।