কাঁচের মন
- আপন দেবনাথ ২৬-০৪-২০২৪

ভালবাসি ভালবাসি, এই কথাটি বলে আসি,

করে গেলি মোরে ত্রাস, তুই ভাঙ্গলি মোর ঘর

এযে ভালবাসার তুমুল হ্রাস।

প্রথম নিয়মে যখন তোর সুবাস পাই

সব পারফিউমের কথা ভুলে গিয়েছিলাম। এরপর-

রোজ আসতাম আলস্য থাকার পরেও সুবাসিত হওয়ার জন্য।

আজ বড্ড খেয়ালহীন হয়ে পড়েছি ।

রাস্তা পারাপারের সময় সামনে পিছনে কোনো দিকে তাকায় না।

দিন শেষে ঘামার্ত শার্টে মদের গন্ধ পাই,
কারন তুইতো এখন আমার নাই ।

অন্যের পূজোয় ধূপতি হয়ে আছিস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।