দু'নৌকো
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

দু'পাশে দু'নৌকা
আর মাঝখানে আমি
রশি দিয়ে রেখেছি বেঁধে দু'পাশে
বহমান নদীর স্রোতে
আর দক্ষিণা বাতাসে
দু'দিকে ছূটে যেতে চায়
সময়ের বিপরীতে
ধরে রাখতে গিয়ে আমি বড্ড ক্লান্ত
কোনটা রাখবো ধরে,কোনটা দিবো ছেড়ে
কাকে করবো শান্ত?
আমার দু'নৌকো বিপরীত দিকে ছুটে
আধা কাঁচা মাঝি আমি
বড্ড বেশি দিকভ্রান্ত!

"দু'নৌকো"
০৪ মে ২০১৭
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।