এ ফুল ছলনা বুঝে না
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয়কে স্পর্শ্ করো ২৭-০৪-২০২৪

তোমার দু’টো ফুল তুমি নির্দ্বিধায়
উম্মুক্ত করে দাও, এ ফুল ছলনা বুঝে না।
উড়ন্ত কেঁশ, নোলক, দুল ,হাতে চুড়ি
লোকানো নদীর তপ্ত জল এ সবকিছূ..
কিংবা স্পর্শের শিহরণ ভাঁজে ভাঁজে
সুনীল আকাশের তলে ফুল দু’টো
রূপসী পাঁপড়ি খুলে, তুমি
এক পরমা সুন্দরী ।
যৌবনের ডানা মেলে সেজেছো বৈশাখে
তুমি অপরূপা সুন্দরী!
তোমার দু’টো ফুল তুমি নির্দ্বিধায়
উম্মুক্ত করে দাও, এ ফুল ছলনা বুঝে না।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।