ইচ্ছাটাকে খুন করি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৬-০৪-২০২৪

আসো ইচ্ছাটাকে খুন করি।
ভেঙ্গে ফেলি তাসের খেলা।
আর মাতাল হব না
পিছু ফিরে চাইব না.....
বিনিময়ে হয়তো জল কিছু জল দিব
পাহাড়ের কষ্টগুলো কিনে নিব।
বেশ
বেশ
এই যে হলুদ খামে ভরে নিলাম
প্রিয় কথার সময়গুলো।
ডায়রীটা হারিয়ে ফেলেছি কুমিল্লা স্টেশনে
এটা তার কাছে মূল্য নেই,আমার কাছে হীরা
বুড্ডি
বুড্ডি
আর ডাকব না। এখন ডাকতে শুন?
না
না
এখন ডট ডট...................

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।