তোমাকে খুঁজি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৬-০৪-২০২৪

আমি খুঁজি ফুলের উপর
খুঁজি ফিরি রাত-দুপর
আমি খুঁজি পাতার ফাঁকে
খুঁজি ঢাল কিংবা শাখে।
আমি খুঁজি চাঁদের দেশে
খুঁজি লুকানো বেশে
আমি খুঁজি শিশির ঘাসে
খুঁজি আসে পাশে।
আমি খুঁজি বেলকুনির ধারে
খুঁজি জুঁই ফুলের ঝারে
আমি খুঁজি ফিরি হই বেকুল
খুঁজি কোথায় ফোটে বকুল।
আমি খুঁজি চড়ুই ডানায়
খুঁজি কোথায় বাসা বানায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।