গত রাতে খুন হয়েছি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৬-০৪-২০২৪

আমি গত রাতে খুন হয়েছি
তোমার বিছানায়,
রক্ত স্রোতস্বিনী বইছে প্রিয়া
হৃদয়ের কোনায়।
না ধরিবে পচঁন না ক্ষয় হবে
দেহের হাড়,
না ঢুবিলে প্রেমের মরা
সাধ্য আছে কার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।