চাঁদতো জেগেছে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৬-০৪-২০২৪

হয়তো তোমাকে আমিই বলেছি
নয় তো তুমিই এসেছো
থাক না এসব আঁধার কিংবা আমবস্যা
চাঁদতো জেগেছে---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।