হলদে পাখির বিয়ে
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২৬-০৪-২০২৪

হলদে পাখি হলদে পাখি হলদে পাখির বিয়ে,
বিয়ে খেতে আসবে শালিক রাঙা পালকি নিয়ে।
ময়না আসবে গয়না পরে কপালে তার টিপ,
জোনাকি সে জ্বলবে ঘরে আলোর এই প্রদীপ।
নাচবে ময়ূর পেখম মেলে সাজবে টিয়ে বর,
বাবুই পাখি সাজিয়ে দেবে তাদের বাসর ঘর।
মাছরাঙা আসবে সেজে টুনটুনি যে কাজি,
হলদে পাখি এবার বলো বিয়েতে কি তুমি রাজি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।