অচলায়তন
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২৬-০৪-২০২৪

আমি পথ হারাই পথের আড়ালে।
আকাশের নীল জলে ভাবনাগুলো ঢেলে
মুক্ত করে দেই তোমার অনুভবের সিক্ত আঁচল।
নিয়তি তবু ফিরিয়ে আনে তোমার কাছে। বারেবার।
কী অদ্ভুত কালচক্রে বেচে থাকে আমাদের প্রেম!
তাই না?

অদৃশ্যের নাবিক! সে-ও চায় না, তুমি-আমি বিজোড় হই।
হয়তো তুমি-ও চাও না। এ শুধু আমার মনের ভুল।
নয়তো তোমার চোখে ভালোবাসার জলরোগ।
অযথা-ই নামে আর থামে। আমাকে নিয়ে -
তোমার মাঝে মূলত বৃথা অচলায়তন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।