তিলোত্তমা ছুঁয়ে
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২৬-০৪-২০২৪

চোখ বুজো মেয়ে!
আমি আজ ঘর বানাবো তোমার বুকে।
ছোট্ট একটি ঘর। যার খুঁটি হবে নিরাবেগ প্রেম।
আর চারকোণের পৃথিবীজুড়ে থাকবে ভালোবাসা।

তোমার তিলোত্তমা ছুঁয়ে জাগাবো আজ সন্ধ্যা।
জোনাকের মতো। জ্বলবো আর নিভবো। সুর ছাড়া।
ব্যাঙের মতো গরগর শব্দে
পুকুরের ঝুমঝুম জলে ডুববো আর ভাসবো। রাতভর।
কিন্তু তোমায় বৃষ্টির মতো কাঁদতে দেবো না। একপ্রহর।

তোমার মনের শঙ্কা উড়িয়ে
আজ আমি পাল ওড়াবো নায়ে। সিন্দাবাদের মতো।
তুমি শুধু চোখ বুজো মেয়ে!
ফাঁকি দিতে গেলে লজ্জায় হবে সারা। নিজের কাছেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।